বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়গ বিজ্ঞপ্তি ২০২২

0

আপনি কি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন?
যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তি টি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ আমরা আমাদের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি টি প্রকাশ করেছি। এই নিয়োগ বিজ্ঞপ্তি সরকারি চাকরিপ্রার্থীর জন্য একটি সুবর্ণ সুযোগ। যারা বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বা সরকারি চাকরি করতে আগ্রহী তারা এই সুযোগটি গ্রহণ করতে পারবেন।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়গ বিজ্ঞপ্তি ২০২২।

কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে এই নিয়োগ বিজ্ঞপ্তি ৬ অক্টোবর ২০২২ ইং তারিখে কর্তৃপক্ষ কর্তৃক এই http://ansarvdp.gov.bd/ ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনারা যারা বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার ইচ্ছুক তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে খুব সহজে আবেদন করতে পারবেন এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ সকল যোগ্যতা সম্পন্ন নাগরিক আবেদন করতে পারবে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে ৯ শূন্য পদে২৮৭ টি পদসমূহ সরাসরি নিয়োগের জন্য পাশে বর্ণিত শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা সম্পন্ন প্রকৃতি বাংলাদেশ নাগরিক নিকট হতে আবেদন আহ্বান করা হয়েছে।

যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবে না আ হলো।

মানিকগঞ্জ, গাজীপুর, ফরিদপুর, গোপালগঞ্জ, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, ঝিনাইদহ, নড়াইল, কুষ্টিয়া, মেহেরপুর, বরিশাল, ঝালকাঠি ও পটুয়াখালী, (এতিম শারীরিক প্রতিবন্ধী সকল জেলা আবেদন করতে পারবেন)

অনলাইনে আবেদন করার নিয়ম ও পদ্ধতি।

লিওনেল ডিজিটাল সেন্টার অথবা যে কোন অনলাইনে সুবিধা সম্পূর্ণ কম্পিউটার থেকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এই ওয়েবসাইট  তৃতীয় শ্রেণীর কর্মচারী নিয়োগ লিংকে ক্লিক করে আবেদন ফরম পূরণ করতে পারবেন। উক্ত লিংকটি ১৩/১০/২০২২ তারিখ হতে ১০/১১/২০২২ তারিখ পর্যন্ত সক্রিয় থাকবে। উক্ত লিংকে সংক্রীয় থাকার কালীন আপনি আপনার আবেদনটি করে ফেলুন।

পরীক্ষার ফ্রি প্রদান করার নিয়ম

অনলাইনে রেজিস্ট্রেশন কালীন ফি ক্রমিক ১নং হতে ৮ পর্যন্ত ২০০ টাকা এবং ক্রমিক ৯ নং বাবদ ১০০ টাকা আবেদন পর্টালের প্রদশিত মানি ট্রান্সফার পদ্ধতিতে নগদ এর মাধ্যমে জমা দিতে হবে। রেজিস্ট্রেশন সম্পন্ন হলে অনলাইন হতে আবেদন পত্রটি প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে।

যথাসময়ে প্রার্থীর আবেদনের প্রদত্ত মোবাইল নাম্বারে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার তারিখ ও পরিবেশ পত্র ডাউনলোড করার জন্য নির্দেশনা প্রদান করা হবে আবেদনপত্র রেফারেন্স আইডি এবং সাহায্য পরবর্তী পরিবেশ পত্র ডাউনলোড করা যাবে পরীক্ষার সময় অবশ্যই প্রবেশ পত্র পরিদর্শন করতে হবে প্রবেশ পত্র ছাড়া কোন ক্রমেই পরীক্ষায় অংশগ্রহন করা যাবে না।

বেতন গ্রেড ও স্কেল।

১/ স্টাফ ফটোগ্রাফার

(১৪ তম গ্রেট)

বেতন স্কেল-১০২০০-২৪৬৮০/-

২/ ড্রাপসমেন

(১৪ তম গ্রেট)

বেতন স্কেল-১০২০০-২৪৬৮০/-

৪/ থানা উপজেলা প্রশিক্ষক

(১৫ তম গ্রেট)

বেতন স্কেল-৯৭০০-২৩৪৯০/-

৫/ উপজেলা থানা মহিলা প্রশিক্ষকা

(১৫ তম গ্রেট)

বেতন স্কেল-৯৭০০-২৩৪৯০/-

৬/ ভেইকেল মেকান

(১৫ তম গ্রেট)

বেতন স্কেল-৯৭০০-২৩৪৯০/-

৭/ সারেং/লঞ্চ ড্রাইভার

(১৫ তম গ্রেট)

বেতন স্কেল-৯৭০০-২৩৪৯০/-

৮/ নার্সিং সহকারি

(১৬ তম গ্রেট)

বেতন স্কেল-৯৩০০-২২৪৯০/-

৯/ কম্পিউটার

(১৬ তম গ্রেট)

বেতন স্কেল-৯৩০০-২২৪৯০/-

১০/ প্লাম্বার

(১৮ তম গ্রেট)

বেতন স্কেল-৮৮০০-২১৩১০/-

 

চাকরির ধারনসরকারি চাকরি সরকারি চাকরি
চাকরির দাতা  বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী
পদ সংখ্যা ২৮৭ টি
সিক্ষগিত জোগ্যতা এসএসসি ও এইচএসসি
বয়সসীমা ১৮-৩০ বছর
আবেদন এর শুরুর তারিখ ১৩/১০/২০২২
আবেদন এর শেস তারিখ ১০/১১/২০২২
আবেদন এর মাধ্যম  অনলাইনে
আবেদন করার ওয়েবসাইট http://ansarvdp.gov.bd/

 

Leave A Reply

Your email address will not be published.